বাসস দেশ-৩২ : রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৩০

240

বাসস দেশ-৩২
সড়ক দুর্ঘটনায়-নিহত
রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৩০
রাজবাড়ী, ১৮ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার দুর্গাপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৫জন নিহত হয়েছে। জানাগেছে, বুধবার বিকেলে লালন পরিবহন ও একটি লোকাল বাসের মধ্যে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অন্তত ৩০জন আহত হয়েছে। আহতদের রাজবাড়ী ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।
নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম ফরমান আলী মন্ডল (৭০)। তিনি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিয়ালদাহ ইউনিয়নের মাঝগ্রামের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী সেলিম মন্ডল বলেন, সড়কে দুই বাসের সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহতের গাড়ি থেকে বের করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।
নিহত ফরমান আলী মন্ডলের মেয়ের জামাই আলম মন্ডল বলেন, তারা সকাল ৯টায় গাবতলী থেকে লালন পরিবহনে রওনা দেন। কিন্তু বাসের চালক বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। মানিকগঞ্জ পার হওয়ার পরেও তিনি দ্রুত গতিতে গাড়ি চালান। এনিয়ে যাত্রীরা তাকে সাবধান করেন। এরপর গোয়ালন্দ মোড় গতিরোধকের কাছে একটি পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়।
রাজবাড়ী ফায়ার স্টেশনের উপ-সহকারি পরিচালক শওকত আলী জোয়াদ্দার বলেন, খবর পেয়ে তিনটি ইউনিট উদ্ধার তৎপরতায় অংশ নিয়েছে। ঘটনাস্থলে দুইজন মারা গেছে। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২১১৫/আরজি