বাসস দেশ-৩১ : কাউন্সিলর মঞ্জু ও তার চালকের বিরুদ্ধে অভিযোগপত্র

228

বাসস দেশ-৩১
কাউন্সিলর মঞ্জু-মামলা-চাজশীট
কাউন্সিলর মঞ্জু ও তার চালকের বিরুদ্ধে অভিযোগপত্র
ঢাকা, ১৮ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : রাজধানীর ওয়ারী থানায় মাদক আইনে করা মামলায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জু ও তার গাড়ি চালক সাজ্জাত হোসেন মালতের বিরুদ্ধে চার্জশীট দিয়েছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।
বুধবার ঢাকা মহানগর হাকিম কনক বড়ুয়া অভিযোগপত্রটি গ্রহণ করেন।এরপর মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।
এর আগে ৩০ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির উপ-পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) বদরুল তাদের বিরুদ্ধে এ চার্জশীট দাখিল করেন।
ওয়ারী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক তাহেরা বানু এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে গত ২৪ নভেম্বর অস্ত্র আইনে করা একটি মামলায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর বিরুদ্ধে চার্জশিট দেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সাহাব উদ্দিন আজাদ।
পরদিন ঢাকা মহানগর হাকিম ইলিয়াস মিয়ার আদালতে চার্জশীট উপস্থাপন করা হয়। বিচারক মামলার চার্জশীটে স্বাক্ষর করে বিচারের জন্য নথি সিএমএম আদালতে পাঠান।
চলমান ক্যাসিনোবিরোধী অভিযান ও শুদ্ধি অভিযানের ধারাবাহিকতায় গত ৩১ সেপ্টেম্বর টিকাটুলীর নিজ কার্যালয় থেকে কাউন্সিলর মঞ্জুকে গ্রেফতারের পর র‌্যাব-৩ এর পক্ষ থেকে ওইদিন রাতে ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে দু’টি মামলা করা হয়। অভিযানে তার কার্যালয় থেকে দুটি আগ্নেয়াস্ত্র, মাদক ও নিষিদ্ধ ওষুধ উদ্ধার করা হয়েছিল।
এ কারণে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা হয়।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২১১০/এএএ