বাসস দেশ-১৮ : কামরানের নির্বাচন পরিচালনায় কমিটি গঠন

327

বাসস দেশ-১৮
কমিটি-গঠন
কামরানের নির্বাচন পরিচালনায় কমিটি গঠন
সিলেট, ৪ জুলাই ২০১৮ (বাসস) : সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নির্বাচন পরিচালনার জন্য কমিটি গঠন করা হয়েছে।
আজ বুধবার বিকেলে দক্ষিণ সুরমার চন্ডিপুল এলাকার একটি কমিউনিটি সেন্টারে জেলা ও মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এই কমিটি গঠন করা হয়।
সভা শেষে এই কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। আগামী ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।
কমিটিতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীকে আহ্বায়ক করা হয়েছে। সদস্য সচিব করা হয়েছে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদকে।
এছাড়া আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবু নছর, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, সংসদ সদস্য মাহমুদ উস সামাদ, জাতিসংঘস্থ বাংলাদেশ স্থায়ী মিশনের সাবেক রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ না ম শফিকুল হক, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হককে উপদেষ্টা করা হয়।
কমিটি ঘোষণা দিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, নির্বাচন পরিচালনা কমিটিতে সদস্য হিসেবে থাকবেন জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্য, মহাজোটের শরিক ১৪ দলের জেলা ও মহানগর সভাপতি-সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের জেলা ও মহানগর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।
এ সময়ে তিনি আগামী ৩০ জুলাই সিটি কর্পোরেশন নির্বাচনে বদর উদ্দিন কামরানের বিজয় নিশ্চিত করতে দলের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৯২৬/-শহক