মহিউদ্দিন চৌধুরীর রাজনীতি ছিল সৃষ্টিধর্মী : আমু

87

চট্টগ্রাম, ১৫ ডিসেম্বর ২০১৯ (বাসস) : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, মহিউদ্দিন চৌধুরীর রাজনীতি ছিল সৃষ্টিধর্মী ও বলিষ্ঠ। রাজনৈতিক জীবনে তিনি যতগুলো দায়িত্ব পালন করেছেন প্রত্যেকটি পদে দায়িত্ব পালনকালে তিনি সুবিচার করে গেছেন।
তিনি বলেন, “মহিউদ্দিন চৌধুরী ছিলেন সৃষ্টিধর্মী রাজনীতিক। নতুন নতুন চিন্তা পরিকল্পনা করে তা বাস্তবায়নে তিনি ঝাঁপিয়ে পড়তেন। তিনি জানতেন জনমানুষের ভালবাসা পেতে হলে আগে মানুষকে ভালবাসতে হবে। মহিউদ্দিন চৌধুরী মানুষের ভালবাসাকে টার্গেট করে রাজনীতি করেছেন।”
চট্টগ্রাম নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন হলে মহানগর আওয়ামী লীগ আয়োজিত এবিএম মহিউদ্দিন চৌধুরীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্ব ও প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, নগর আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ শফর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলমসহ ওয়ার্ড ও থানা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

image_printPrint