চক্রান্ত করে শেখ হাসিনার অগ্রগতি ব্যাহত করা যাবে না : নাসিম

221

ঢাকা, ১৫ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। চক্রান্ত করে এ অগ্রগতি ব্যাহত করা যাবে না।
তিনি বলেন, ষড়যন্ত্র করে বর্তমান সরকারের উন্নয়ন ব্যাহত করার চেষ্টা করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নেবে। ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি আদালতে নৈরাজ্য সৃষ্টি করে প্রমাণ করেছে তারা দেশের আইন-আদালত মানে না।
মোহাম্মদ নাসিম আজ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলকে কেন্দ্রকরে গঠিত অভ্যর্থনা উপ-কমিটির সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন। মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৃত্যুর ভয় উপেক্ষা করে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার সাফল্য আজ বিশ্ব দরবারে প্রশংসিত হচ্ছে।
এ সময় আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, অ্যাডভোকেট কামরুল ইসলাম, মির্জা আজম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী, উত্তরের সভাপতি বজলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।