বাজিস-১ : নীলফামারীতে ১০ টাকার হিসাবধারী কৃষকদের মাঝে ব্যাংক ঋণ বিতরণ

135

বাজিস-১
নীলফামারী-ব্যাংক ঋণ
নীলফামারীতে ১০ টাকার হিসাবধারী কৃষকদের মাঝে ব্যাংক ঋণ বিতরণ
নীলফামারী, ২৮ নভেম্বর, ২০১৯ (বাসস): জেলায় আজ ব্যাংকে ১০ টাকার হিসাবধারী ১২০ জন কৃষকের মাঝে ৪২ লাখ টাকা ঋণ প্রদান করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে বংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ আবুল হাসেম এই ঋণ বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন।
জেলায় ২৮টি ব্যাংকের সমন্বয়ক হিসেবে জনতা ব্যাংকের নীলফামারী শাখা ওই অনুষ্ঠানের আয়োজন করে।
আয়োজকরা জানান, ১০ টাকার হিসাবধারী কৃষক, প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ নি¤œ আয়ের পেশাজীবী এবং প্রান্তিক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য বাংলাদেশ ব্যাংকের উদ্যোগে ওই ঋণ প্রদান করা হয়।
জনতা ব্যাংক রংপুর এলাকার উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ মিজানুর রহমান সরকারের সভাপতিত্বে ঋণ বিতরণ অনুষ্ঠানে জনতা ব্যাংক রংপুর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক সাখাওয়াত হোসেন, কেন্দ্রীয় কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক আনোয়ারা আক্তার, অগ্রণী ব্যাংকের রংপুর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক মো. শাহ্জাহান মিঞা, সোনালী ব্যাংক নীফামারী আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহা-ব্যবস্থাপক মো. আব্দুস সুলতান, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জোনাল ব্যবস্থাপক প্রদীপ কুমার দত্ত, জনতা ব্যাংক নীলফামারী শাখার ব্যবস্থাপক মোছাদ্দেক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/১৮৫৫/এমকে