বাসস ক্রীড়া-৩ : নতুন চুক্তির পরে লিভারপুল সমর্থকদের ধন্যবাদ জানালেন সালাহ

358

বাসস ক্রীড়া-৩
ফুটবল-সালাহ
নতুন চুক্তির পরে লিভারপুল সমর্থকদের ধন্যবাদ জানালেন সালাহ
লন্ডন, ৩ জুলাই, ২০১৮ (বাসস) : লিভারপুলের সাথে চুক্তি নবায়নের পরে ক্লাবটির সমর্থকদের উদ্দেশে মোহামেদ সালাহ বলেছেন সবাই একসাথে মিলে অনেক কিছুই অর্জন করা সম্ভব।
নতুন করে মার্সিসাইড ক্লাবটির সাথে মিশরীয় এই তারকা ফরোয়ার্ড পাঁচ বছরের জন্য চুক্তিভুক্ত হয়েছেন। এই চুক্তিতে কোন রিলিজ ক্লজ নেই বলেও জানা গেছে।
২০১৭-১৮ মৌসুমে লিভারপুলের হয়ে সালাহ ৫২টি ম্যাচে সর্বমোট ৪৪ গোল করেন। এর মাধ্যমে জার্গেন ক্লপের দল শুধুমাত্র টানা দ্বিতীয়বারের মত প্রিমিয়ার লীগে শীর্ষ চারে থেকে মৌসুম শেষ করেনি, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলারও যোগ্যতা অর্জন করে। কিয়েভের ফাইনালে অবশ্য রিয়াল মাদ্রিদের কাছে পরাজিত হয়ে রানার্স-আপ ট্রফি নিয়েই সন্তুষ্ট থাকতে হয় অল রেডসদের।
রাশিয়া বিশ^কাপে গ্রুপ পর্ব থেকে মিশর বিদায় নেবার পরে কিছুদিন বিশ্রামে ছিলেন সালাহ। নতুন চুক্তি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ইন্সটাগ্রামে এক ভিডিও বার্তায় সমর্থকদের ধন্যবাদ দিয়ে সালাহ বলেছেন, ‘এখন পর্যন্ত লিভারপুলে তার অভিজ্ঞতা দুর্দান্ত। ক্লাবের সাথে নতুন করে আবারো চুক্তিতে স্বাক্ষর করতে পেরের আমি সত্যিই দারুন আনন্দিত। এজন্য আমি লিভারপুলে প্রত্যেককে বিশেষ করে সমর্থকদের ধন্যবাদ দিতে চাই। আমি জানি একসাথে আমরা অনেক কিছুই অর্জন করতে পারবো। সবার সাথে আবারো দেখা করার অপেক্ষায় আছি।’
বাসস/নীহা/০৯৪৫/স্বব