নোয়াখালীর বেগমগঞ্জে বাস চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

301

নোয়াখালী, ১৮ নভেম্বর, ২০১৯ (বাসস) : জেলার ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বেগমগঞ্জে গত রাত সাড়ে ১০টায় যাত্রীবাহী বাস চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত এবং একজন গুরুতর আহত হয়।
মৃতরা বেগমগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের শাহ্ আলমের ছেলে হারুন (২২), নাজিরপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জাবেদ (২২) ও একই এলাকার রফিক উল্যাহর ছেলে টিপু (২১)। অপর আহত যুবক সোনাইমুড়ি উপজেলার শাকিলপুর গ্রামের আবদুল মতিনের ছেলে মাসুক।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, রাত সাড়ে ১০ টায় ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক দিয়ে মোটরসাইকেল যোগে সোনাইমুড়ী বাজারের দিকে যাচ্ছিল চার আরোহী। মোটরসাইকেলটি মিরওয়ারিশপুর ইউনিয়নের আপানিয়া এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা একুশে পরিবহনের গাড়ি নং ঢাকামেট্রো-ব ১৪-৩৬৯৫ যাত্রীবাহী বাস সামনে থেকে মোটরসাইকেলটিকে চাপা দিলে আরোহী হারুন, জাবেদ ও টিপু ঘটনাস্থলে প্রাণ হারায় এবং অপর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।
তিনি আরো জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। বাসটি আটক করা হলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।