স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন

111

ঢাকা, ১৪ নভেম্বর, ২০১৯ (বাসস): বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনের সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে। আগামী ১৬ নভেম্বর শনিবার সকাল ১১ টায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলন অনুষ্ঠিত হবে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নির্মল রঞ্জন গুহ। লিখিত বক্তব্যে তিনি বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তৃতীয় জাতীয় সম্মেলনের জন্য আমরা প্রস্তুত। ইতিমধ্যে সম্মেলন স্থলের মঞ্চ এবং প্যান্ডেলসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
তিনি বলেন, এবারের সম্মেলনে ১৯শ’ ৭৫ জন কাউন্সিলর এবং প্রায় ১৮ হাজার ডেলিগেট উপস্থিত থাকবেন। এছাড়াও অতিথি থাকবেন প্রায় ১৫ হাজার।
সম্মেলন বর্ণাঢ্য এবং জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি বলেন, সম্মেলন সুন্দর করতে ১৩টি উপ কমিটি করা হয়েছে।
সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গাজী মেসবাউল হোসেন সাচ্চু, স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি মতিউর রহমান মতি, মিডিয়া উপ কমিটির আহবায়ক ড. উৎপল কুমার সরকার, সদস্য সচিব কাজী মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম বেপারী, সহ-প্রচার সম্পাদক ওবায়দুল হক খান প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

image_printPrint