আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের বিশেষ বর্ধিত সভা ৭ জুলাই

143
image_printPrint

ঢাকা, ৩০ জুন, ২০১৮ (বাসস) : বাংলাদেশ আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা আগামী ৭ জুলাই শনিবার সকাল সাড়ে এগারোটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে।
আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়।
এতে বলা হয়, আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতা এবং নির্বাচিত দলীয় জনপ্রতিনিধিদের নিয়ে এ বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রংপুর, খুলনা, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান এবং মহানগরের আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, দলীয় নির্বাচিত কাউন্সিলার এবং জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্যগণ এতে উপস্থিত থাকবেন।
জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকগণকে সংশ্লিষ্ট জেলার অধীন প্রতিটি ইউনিয়ন আওয়ামী আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সস্পাদক, ইউনিয়ন পরিষদের দলীয় চেয়ারম্যান, মহানগরের অধীন প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও নির্বাচিত দলীয় কাউন্সিলার এবং জেলা পরিষদের নির্বাচিত সদস্যদের নামের তালিকা রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পাঠানো এবং বর্ধিত সভায় সকলকে সাথে নিয়ে উপস্থিত থাকার জন্য দলের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।
এর আগে গত ২৩ জুন জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান, সিটি কর্পোরেশনের মেয়র, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, নির্বাচিত দলীয় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং পৌর মেয়রদের নিয়ে আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
এরই ধারাবাহিকতায় আজ শনিবার সকাল এগারোটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন গণভবনে চট্টগ্রাম, রাজশাহী, সিলেট ও বরিশাল বিভাগের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, দলীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্য এবং মহানগরীর অধীন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং নির্বাচিত দলীয় কাউন্সিলরদের নিয়ে আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।