মঈন উদ্দিন খান বাদল এমপি’র জানাজা ও দাফন কর্মসূচি

354

ঢাকা, ৮ নভেম্বর, ২০১৯ (বাসস) : বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দলের কার্যকরী সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন খান বাদল এমপি’র প্রথম নামাজে জানাজা আগামীকাল শনিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে।
ওইদিন দুপুরে তার মরদেহ চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়া হবে এবং দুপুর ২টায় চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
পরে বাদ আসর তার নিজ নির্বাচনী এলাকা বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রী কলেজ মাঠে তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
বিশিষ্ট পার্লামেন্টারিয়ান ও জাতীয় নেতা মঈন উদ্দিন খান বাদল এমপি গতকাল বৃহস্পতিবার ভারতের বেঙ্গালুরু’তে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহে…রাজেউন)। আজ শুক্রবার রাত সাড়ে ৮ টায় বেঙ্গালুরু থেকে তার মরদেহ এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমান বন্দরে নিয়ে আসার কথা।
বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, দলের স্থায়ী কমিটির সদস্য ডাঃ মুশতাক হোসেন, মোহাম্মদ খালেদ, করিম সিকদার, মনজুর আহমেদ মঞ্জু, আনোয়ারুল ইসলাম বাবুসহ বাংলাদেশ জাসদ পরিবারের সদস্যরা ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে তার মরদেহ গ্রহণ করবেন।