ঢাবি ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ১২ বছর পূর্তি উদযাপিত

72

ঢাকা, ৬ নভেম্বর, ২০১৯ (বাসস) : ঢাকা বিশ্ববিদ্যালয় ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ১২ বছর পূর্তি উৎসব বিজনেজ স্টাডিজ অনুষদ প্রাঙ্গণে উদযাপিত হয়।
আজ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে এবং কেক কেটে এই উৎসবের উদ্বোধন করেন ।
বিভাগীয় চেয়ারম্যান ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আফজাল হোসেন এবং সহকারী অধ্যাপক মো. কামরুল হাসান।
উপাচার্য ন্যায়-নিষ্ঠা, সততা, স্বচ্ছতা, জবাবদিহিতা, নৈতিকতা, অসাম্প্রদায়িক চেতনা এবং মানবিক মূল্যবোধের অনুশীলন ও ধারণ করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন,শিক্ষার্থীদের মাঝে এসব গুণাবলী সঞ্চালিত হতে থাকলে তারা জীবনের ক্ষেত্রে সম্মানিত হবে এবং তাদের অভিভাবক ও শিক্ষকবৃন্দও সম্মানিত বোধ করবেন।
পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভাগীয় চেয়ারম্যানের সভাপতিত্বে একটি সেমিনার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

image_printPrint