জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চলমান সংকট সম্পর্কে প্রধানমন্ত্রী অবগত : ওবায়দুল কাদের

132

সাভার, ১ নভেম্বর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চলমান সংকট সম্পর্কে প্রধানমন্ত্রী অবগত আছেন।
তিনি বলেন, এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সময় মতো প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
ওবায়দুল কাদের আজ শুক্রবার বিকেলে সাভারের নবীনগর-চন্দ্রা সড়ক পরিদর্শনকালে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলের আসন্ন সম্মেলনকে ঘিরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার তরফ থেকে দায়িত্ব প্রাপ্ত নেতাদের তালিকা দেয়া হয়েছে।
তিনি বলেন, কোন বিতর্কিত ব্যক্তি যাতে আওয়ামী লীগের কোন পর্যায়ের নেতৃত্বে স্থান না পায় সে বিষয়েও তাঁর (শেখ হাসিনার) নির্দেশনা রয়েছে।
কারাবন্দী বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য সম্পর্কিত অপর এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন,‘বিএনপি’র নেতাদের এবং মেডিকেল বোর্ডের বক্তব্যের মধ্যে কোন মিল নেই। বিএনপি’র নেতারা বলছেন তিনি (খালেদা জিয়া) ভালো নেই, কিন্তু মেডিকেল বোর্ডের চিকিৎসকরা বলছেন ভালো আছেন। মূলত: দলীয় নেতারা খালেদা জিয়ার স্বাস্থ্য বা শারীরিক বিষয়ে উদ্বেগের চেয়ে,তাঁর স্বাস্থ্যের কথা বলে রাজনৈতিক ইস্যু খোঁজার চেষ্টা করছেন।’

image_printPrint