গোপালগঞ্জ পৌরসভায় বাজেট ঘোষণা

209

গোপালগঞ্জ, ২৯ জুন ২০১৮ (বাসস) : মাদক, সন্ত্রাস এবং দুর্নীতিমুক্ত সুন্দর ও পরিচ্ছন্ন আধুনিক ডিজিটাল শহর গড়ার প্রত্যয় ব্যক্ত করে নতুন কোন কর আরোপ ছাড়াই গোপালগঞ্জ পৌরসভার ২০১৮-২০১৯ অর্থবছরের জন্য ১৫০ কোটি ৮৭ লাখ ৫১ হাজার ১১৪ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার হল রুমে পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু এ বাজেট ঘোষণা করেন। তিনি জানান, এবারের বাজেটে আয় ধরা হয়েছে ১৫১ কোটি ২৭ লাখ ৩১ হাজার ১৩৮ টাকা। বাজেটে ব্যয় দেখানো হয়েছে ১৫০ কোটি ৮৭ লাখ ৫১ হাজার ১১৪ টাকা। আর উদ্বৃত্ত দেখানো হয়েছে ৩৯ লাখ ৮০ হাজার ২৪ টাকা।
তিনি আরো বলেন, বিভিন্ন প্রকল্পের সহায়তায় পুরতান পৌরসভার স্থানে অত্যাধুনিক কিমিউনিটি সেন্টার, পাঁচুড়িয়া মধুমতি সুপার মার্কেট ভেঙ্গে নিউ মার্কেট এবং পাবলিক হল ভবন ভেঙ্গে সুপার মার্কেট এবং পুরাতন বড়বাজার আধুনিকায়ন করা হবে।
বাজেট ঘোষণা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, পৌরসভার অর্থ ও সংস্থাপন বিভাগের স্থায়ী কমিটির সভাপতি ও ২নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিন শেখ বিপ্লব, মহিলা কাউন্সিলর খাদিজা বেগমসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

image_printPrint