জয় দিয়ে প্রস্তুতি সারলেন মুশফিক-মাহমুদুল্লাহরা

231

ঢাকা, ২৮ অক্টোবর, ২০১৯ (বাসস) : ভারত সফরের আগে জয় দিয়ে নিজেদের প্রস্তুতি সারলো মুশফিক-মাহমুদুল্লাহ-সৌম্যরা। আজ দ্বিতীয় ও শেষ টি-২০ প্রস্তুতি ম্যাচে মুশফিক-মাহমুদুল্লাহ-সৌম্যদের নিয়ে গড়া লাল দল ১১ রানে হারিয়েছে সবুজ দলকে। গতকাল প্রথম প্রস্তুতি ম্যাচে সবুজ দলের কাছে ৫০ রানে হেরেছিলো লাল দল।
মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেটে ১৪১ রান করে লাল দল। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন মাহমুদুল্লাহ। ৫১ বলে ৮টি চার ও ২টি ছক্কায় ৮১ রান করেন তিনি। তবে ব্যাট হাতে ব্যর্থ মুশফিক-সৌম্য-লিটনরা। মুশফিক ৪, সৌম্য ৫ ও লিটন ২ রান করে আউট হন। তবে আফিফ ও মোসাদ্দেকের ব্যাট কথা বলেছে। আফিফ ২৮ ও মোসাদ্দেক অপরাজিত ১৪ রান করেন। সবুজ দলের ইবাদত নেন ৩ উইকেট।
জবাবে ২০ ওভারে ৭ উইকেটে ১৩০ রান করতে পারে সবুজ দল। ব্যাট হাতে নাজমুল হোসেন শান্ত ৩৪ ও ইমরুল কায়েস ৩২ রান করেন। বল হাতে লাল দলের মুস্তাফিজ ৩৩ রানে ২টি ও আফিফ ৩ রানে ২টি উইকেট নেন।
সবুজ দল : নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, রিশাদ হোসেন, তাইজুল ইসলাম, আরাফাত সানি ও আল-আমিন হোসেন।
লাল দল : লিটন দাস, সৌম্য সরকার, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আবু হায়দার রনি, নাঈম হাসান, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।