বাসস ক্রীড়া-১৩ : প্রস্তুতি ম্যাচে বিসিবি সবুজ দলের কাছে ৫০ রানে হারলো লাল দল

474

বাসস ক্রীড়া-১৩
ক্রিকেট-প্রস্তুতি ম্যাচ
প্রস্তুতি ম্যাচে বিসিবি সবুজ দলের কাছে ৫০ রানে হারলো লাল দল
ঢাকা, ২৭ অক্টোবর, ২০১৯ (বাসস) : ভারত সফরের আগে প্রথম প্রস্তুতি ম্যাচে বিসিবি সবুজ দলের কাছে ৫০ রানে হারলো মুশফিকুর-মাহমুদুল্লাহ-সৌম্যদের নিয়ে গড়া লাল দল। টি-২০ ফরম্যাটে অনুষ্ঠিত হয় প্রস্তুতি ম্যাচটি।
আজ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেটে ১৪৩ রান করে সবুজ দল। দলের পক্ষে ইয়াসির রাব্বি ২১ বলে সর্বোচ্চ ৩৯, ইমরুল কায়েস ২৬ বলে ৩২ ও নাইম শেখ ৩৬ বলে ২৯ রান করেন। লাল দলের আমিনুল ইসলাম বিপ্লব ও আবু হায়দার রনি ৩টি করে উইকেট নেন।
জবাবে ১৭ দশমিক ৪ ওভারে ৯৩ রানে গুটিয়ে যায় লাল দল। সৌম্য সরকার শুন্য রানে, আফিফ হোসেন ধ্রুব ৮, মুশফিকুর রহিম ৪, মাহমুদুল্লাহ ৭ রান করে আউট হন। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ বলে ৩৬ রান করেন লিটন দাস।
সবুজ দলের পক্ষে বল হাতে ৩ উইকেট নেন স্পিনার আরাফাত সানি। তাইজুল ইসলাম নিয়েছেন ২ উইকেট।
আগামীকাল দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে খেলবে সুবজ ও লাল দল।
সবুজ দল : নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, রিশাদ হোসেন, তাইজুল ইসলাম, আরাফাত সানি ও আল-আমিন হোসেন।
লাল দল: লিটন দাস, সৌম্য সরকার, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আবু হায়দার রনি, নাঈম হাসান, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।
বাসস/এএমটি/২৩০৫/স্বব