ঢাবি ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার সংশোধিত ফলাফল প্রকাশ

362

ঢাকা, ২৭ অক্টোবর, ২০১৯ (বাসস) : ঢাকা বিশ্ববিদ্যালয় (২০১৯-২০) শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার সংশোধিত ফলাফল আজ প্রকাশিত হয়েছে।
এই ইউনিটের ভর্তি পরীক্ষায় ৮৫হাজার ৮শ’ ৭৯ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে ১৩ হাজার ৬৮৫ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। পাশের হার ১৫ দশমিক ৯৩ ভাগ।
পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে এবং যে কোন অপারেটরের মোবাইল ফোন থেকে DU KA ˂roll no˃ টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS-এ জানা যাবে।
বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ২৮ অক্টোবর থেকে ১১ নভেম্বর পর্যন্ত নির্ধারিত ওয়েবসাইট থেকে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ২৮ অক্টোবর থেকে ৩ নভেম্বরের মধ্যে বিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে একই অফিসে জমা দিতে হবে।
ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে উল্লেখিত তারিখের মধ্যে বিজ্ঞান অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।
উল্লেখ্য,গত ২০ সেপ্টেম্বর শুক্রবার ক-ইউনিটের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিজ্ঞান অনুষদের অধীন ক-ইউনিটে মোট আসন সংখ্যা রয়েছে ১হাজার ৭৯৫টি।