নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি জনসমর্থন হারিয়েছে : মো. নাসিম

277

ঢাকা, ২৫ অক্টোবর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি জনসমর্থন হারিয়েছে। তারা সরকারের সবকিছু বাঁকা চোখে দেখছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তারা চক্রান্ত করছে অভিযোগ করে তিনি বলেন, ‘স্বাধীনতার পর বঙ্গবন্ধু সরকার যত বেশি সফল হয়েছিল, ততই ষড়যন্ত্রের শিকার হয়েছিল। বঙ্গবন্ধুর অত্যন্ত বিশ্বস্ত সহচর জাতীয় চার নেতাকেও সে সময় হত্যা করা হয়েছিল।’
নাসিম আজ জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন মিলনায়তনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ আয়োজিত ‘মুক্তিযুদ্ধের চেতনা, বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্ব’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ দুর্নীতিমুক্ত করতে অভিযান চলছে। দেশবাসী এ পদক্ষেপে প্রধানমন্ত্রীর প্রশংসা করছে।
তিনি বলেন, নুসরাত হত্যাকান্ডের ছয় মাসের মধ্যে বিচার হয়েছে। আর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ রায়েও নাকি খুত আছে। টেলিভিশনের টকশোতেও কিছু তথাকথিত বুদ্ধিজীবী এ রায়ের বিপক্ষে কথা বলছেন।
বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংবাদিক নেতা আবদুল জলিল ভূঁইয়া প্রমুখ বক্তব্য রাখেন।