বাসস দেশ-৩০ : ফেনী জেলা আওয়ামী লীগের সম্মেলন ২৬ অক্টোবর

262

বাসস দেশ-৩০
ফেনী-সম্মেলন
ফেনী জেলা আওয়ামী লীগের সম্মেলন ২৬ অক্টোবর
ফেনী, ২১ অক্টোবর, ২০১৯ (বাসস) : আগামী ২৬ অক্টোবর ফেনী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে সামনে রেখে শহরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করেছে ফেনী জেলা আওয়ামী লীগ।
দলের নতুন কমিটি গঠন নিয়ে দলের সাধারণ সম্পাদক নিজাম হাজারী, এমপি দলীয় পরিকল্পনা তুলে ধরেন। এ সমাবেশে দুই লাখ মানুষের সমাগম ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করেন। প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ একাধিক কেন্দ্রীয় নেতার আগমনের কথা জানান।
নতুন কমিটিতে কারা স্থান পেতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দলে ভাড়াটিয়া কারো প্রয়োজন নেই, অনুপ্রবেশকারীর কোন দরকার নেই, আওয়ামী লীগের জন্য আওয়ামী লীগই যথেষ্ঠ। আমি দলে থাকি বা না থাকি, একজন আওয়ামী লীগ কর্মী হিসেবে চিরদিন মানুষের কল্যাণে কাজ করে যাব।
মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে তিনি বলেন, মাদকের সঙ্গে সম্পৃক্ত কেউ দলে ঠাঁই পাওয়া তো দূরে থাক, উপযুক্ত প্রমাণ পেলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি জানান, জাতির পিতা বঙ্গবন্ধুর মাজারে গিয়ে জেলা আওয়ামী লীগের সদস্যরা শপথ করেছে, মাদকের সঙ্গে কেউ কখনো জড়িত হবে না। কেউ যদি এ শপথ ভঙ্গ করে তাকে দলে কোন প্রকার স্থান দেয়া হবে না।
জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকমের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইফতেখারুল ইসলাম, এডভোকেট আক্রামুজ্জামান, ফেনী জজকোর্টের পিপি হাফেজ আহম্মদ, জিপি প্রিয় রঞ্জন দত্ত ও মাস্টার আলী হায়দার।
বাসস/সংবাদদাতা/২০৪৭/কেজিএ