রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

42
image_printPrint

ঢাকা, ২৩ মার্চ, ২০১৮ (বাসস) : রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে (ইঞ্জিনিয়ারিং ও বিবিএ প্রোগ্রাম) ‘এ’ও ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। রাঙ্গামাটি শহরের তবলছড়ি এলাকাস্থ রাঙ্গামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়,এ বছর ‘এ’ ইউনিটে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ৫০টি আসনের জন্য ৮০৮ জন এবং ‘বি’ ইউনিটে ম্যানেজমেন্ট বিভাগে ৫০টি আসনের জন্য ৩২২ জন শিক্ষার্থী আবেদন করে। আজ ভর্তি পরীক্ষায় ‘এ’ ইউনিটে ভর্তিচ্ছু আবেদনকারী ৩২৪ জন এবং ‘বি’ ইউনিটে ভর্তিচ্ছু আবেদনকারী ১৯৮ জন উপস্থিত ছিল।
ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা দায়িত্ব পালনকারী সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
ভর্তি পরীক্ষার ফলাফল বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইটে (িি.িৎসংঃঁ.বফঁ.নফ) প্রকাশ করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।