বাজিস-৬ : মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

171

বাজিস-৬
মাগুরা- সভা
মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা
মাগুরা,১৮ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস): মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা আজ বুধবার হাসপাতাল তত্ত্বাবধয়কের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ।
বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আলী আকবর, মাগুরা মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর আলোক কুমার সাহা, সিভিলসার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, হাসপাতালের তত্ত্বাবধায়ক স্বপন কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক শামীম খান, ডাক্তার জয়ন্ত কুমার কুন্ডু, মুক্তিযোদ্ধা মুন্সি রেজাউল হক প্রমুখ।
সভায় এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি বলেন, মা ও শিশুদের জন্য হাসপাতালে অত্যাধুনিক অপারেশন থিয়েটার করা হবে। এ ছাড়া পুরাতন ভবন সংষ্কার, ড্রেনেজ ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়নের পাশাপাশি একটি কার্ডিয়াক বিভাগ খোলা হবে উল্লেখ করে তিনি, ডেঙ্গু প্রতিরোধে ভূমিকা রাখার জন্য চিকিৎসকসহ সকলের সহযোগিতা চান। এ সময় তিনি সেবার মানোন্নয়নে সংশ্লিষ্ট সকলকে আরো আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।
বাসস/সংবাদদাতা/১৩৪৫/নূসী