আওয়ামী লীগের মেয়াদ উত্তীর্ণ কমিটির সম্মেলন ১০ ডিসেম্বর মধ্যে সম্পন্ন করার নির্দেশনা

389

ঢাকা, ১৫ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের সাংগঠনিক জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড-এর সকল মেয়াদ উত্তীর্ণ শাখাসমূহের সম্মেলন আগামী ১০ ডিসেম্বর তারিখের মধ্যে সম্পন্ন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষে প্রেরিত এক পত্রে এই সাংগঠনিক নির্দেশনা প্রদান করেন।
দেশের সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণের কাছে লেখা এই নির্দেশনায় বলা হয়, গত ১৪ সেপ্টেম্বর ২০১৯ তারিখে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ‘‘গণভবন”-এ অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্তনুযায়ী আগামী ২০ ও ২১ ডিসেম্বর ২০১৯ আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে।
সভায় আসন্ন জাতীয় কাউন্সিল অধিবেশনের পূর্বেই সংগঠনের যে সকল শাখা কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, সেখানে সম্মেলন অনুষ্ঠানের জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশ মোতাবেক সব মেয়াদ উত্তীর্ণ শাখাসমূহের সম্মেলন আগামী ১০ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সম্পন্ন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে বলে বলা হয়।