বাজিস-১০ : চাঁদপুরের মতলবে মাছ ধরতে গিয়ে এক জেলের মৃত্যু

318

বাজিস-১০
চাঁদপুর-জেলে-মৃত্যু
চাঁদপুরের মতলবে মাছ ধরতে গিয়ে এক জেলের মৃত্যু
চাঁদপুর, ২৫ জুন, ২০১৮ (বাসস) : জেলার মতলব উত্তরে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে নদীতে পড়ে সোমবার (২৫ জুন) ভোররাতে সেলিম মিয়াজী (৩৫) নামের এক জেলের মৃত্যু হয়েছে। মৃত সেলিম মিয়াজী উপজেলার মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের লিয়াকত মিয়াজীর পুত্র।
নদীতে পড়ে যাওয়ার ৪ ঘন্টা পর তার লাশ উদ্ধার করে ডুবুরি দল।
প্রত্যক্ষদর্শী জেলে সুজন মিয়াজী জানান, সোমবার ২৫ জুন ভোররাতে মেঘনা নদীতে মাছ ধরার জন্য গেলে সেলিম মিয়াজী মেঘনা নদীতে পড়ে গিয়ে তলিয়ে যায়। সাথে সাথে বাহাদুরপুর গ্রামে খবর দিলে ১৫-২০টি মাছ ধরার নৌকা ঘটনাস্থল মেঘনা নদীর দশানী এলাকায় পৌঁছে। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ডুবুরি খবর দিলে সকাল ৭টার দিকে নদীর তলদেশ থেকে সেলিম মিয়াজীর লাশ উদ্ধার করা হয়।
মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক আলমগীর হেসেন জানান, পারিবারিক সূত্রে জানা গেছে নিহত ব্যক্তি মৃগি রোগী ছিলেন। অভাবের কারণে পরিবারের আহার যোগাড় করতে সে মেঘনা নদীতে মাছ ধরতে গিয়েছিলো। নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে তার এ মর্মান্তিক মৃত্যু হয়। নিহত জেলে সেলিম এক সন্তানের জনক, তারা ৩ ভাই। ভাইদের মধ্যে সে সবার বড়।
এ খবর পেয়ে সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম শামীম, এসআই মোহাম্মদ আলী ও এসআই মনির হোসেনকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তাদের শান্ত¦না দেন এবং ডুবুরি নামিয়ে লাশ উদ্ধারে সহযোগীতা করেন।
বাসস/সংবাদদাতা/২০১৭/মরপা