কুয়েটে ১ম বর্ষে ভর্তির আবেদনপত্র অনলাইনে পূরণ ও সাবমিশন শুরু

391

ঢাকা, ৪ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সে ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে পূরণ ও দাখিল শুরু হয়েছে।
আজ থেকে শুরু হওয়া এ ভর্তি কার্যক্রম চলবে ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১১:৫৯টা পর্যন্ত। ভর্তি পরীক্ষা (লিখিত) আগামী ১৮ অক্টোবর শুক্রবার সকালসাড়ে ৯ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন আজ সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে ১ম বর্ষ ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে পূরণ কার্যক্রমের উদ্বোধন করেন।
অনুষ্ঠানে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন ও ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি প্রফেসর ড. মহিউদ্দিন আহমাদ, রেজিস্ট্রার জি. এম. শহিদুল আলমসহ বিভিন্ন অনুুষদের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, ভর্তি কমিটির সদস্যবৃন্দসহ সংশ্লিষ্ট অন্যান্য শিক্ষক, কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
ভর্তি সংক্রান্ত সকল তথ্যাবলী admission.kuet.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে, ভর্তি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে [email protected] তে ই-মেইল (ব-সধরষ)করা যেতে পারে বলে বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়।