বাসস দেশ-১৫ : এরশাদের চেহলাম উপলক্ষে আলোচনা, মিলাদ ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ

163

বাসস দেশ-১৫
এরশাদ- চেহলাম-
এরশাদের চেহলাম উপলক্ষে আলোচনা মিলাদ ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ
ঢাকা, ৩১ আগস্ট ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম উপলক্ষে রাজধানীর ৫১টি এবং রংপুরের ৩৫টি স্থানসহ দেশের বিভিন্ন এলাকায় আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
আজ দুপুরে জাতীয় পার্টি মহানগর দক্ষিণের উদ্যোগে এরশাদের চেহলাম উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেন পার্টির চেয়ারম্যান জি.এম. কাদের এমপি।
পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে কারকরাইল কেন্দ্রীয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এস.এম ফয়সল চিশতী, সাহিদুর রহমান টেপা প্রমুখ।
আলোচনা অনুষ্ঠানে জি.এম. কাদের বলেন, এরশাদ ছিলেন এদেশের মানুষের মনের রাজা। এরশাদ আজীবন গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে কাজ করে গেছেন। দেশ ও মানুষের অধিকারের প্রশ্নে কখনো আপোস করেননি তিনি। বিরোধী দলীয় নেতা বা বিরোধী দলের সারিতে থেকেও গণমানুষের কল্যাণে তিনি কাজ করেছেন। তাই তিনি জনগণের ভালবাসার মধ্যেই বেঁচে থাকবেন। তিনি বলেন, দেশের অবহেলিত মানুষের কল্যাণে এরশাদের কর্মসূচি ও আদর্শ বাস্তবায়নই হবে জাতীয় পার্টির নেতা-কর্মীদের রাজনীতি।
বাসস/এএসজি/এমএআর/১৮১৪/কেএমকে