বাসস দেশ-৩১ : কোলকাতায় সড়ক দুর্ঘটনায় নিহত মইনুল ও তানিয়ার লাশ দেশে ফিরেছে

500

বাসস দেশ-৩১
লাশ-বেনাপোল
কোলকাতায় সড়ক দুর্ঘটনায় নিহত মইনুল ও তানিয়ার লাশ দেশে ফিরেছে
বেনাপোল, ১৮ আগস্ট, ২০১৯ (বাসস) : ভারতের কোলকাতায় সড়ক দুর্ঘটনায় নিহত গ্রামীণ ফোন কোম্পানীর কর্মকর্তা মইনুল আলম ও তার চাচাতো বোন ব্যাংক কর্মকর্তা ফারহানা ইসলাম তানিয়ার লাশ বাংলাদেশে প্রবেশ করেছে।
রোববার সকাল ৯ টার দিকে বেনাপোল চেকপোষ্ট দিয়ে লাশ দুটি বাংলাদেশে আনা হয়। এ সময় তাদের সাথে ছিলেন আহত ফুপাতো ভাই কাজী শফিউর রহমান চৌধুরী জিয়াদ।
নিহত মইনুল আলম যশোহরের ঝিনাইদহের বাসিন্দা ও গ্রামীণ ফোন কোম্পানীর কর্মকর্তা। গ্রামীণ ফোনে কাজ করার সূত্রে তিনি ঢাকায় বসবাস করতেন। তানিয়া ঢাকায় সিটি ব্যাঙ্কের ধানমন্ডি শাখার ম্যানেজার ছিলেন বলে দুর্ঘটনায় আহত কাজী শফিউর রহমান চৌধুরী জিয়াদ জানান।
গত ১৬ আগস্ট রাতের খাবার খাওয়ার জন্য সেক্সপিয়ার স্বরণীর চৌরাস্তার মোড়ে পুলিশ বক্সের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় দ্রুত গতিতে বিপরীত মুখি থেকে আসা জাগুয়ার কোম্পানীর একটি গাড়ী মইনুল আলম ও ফারহানা ইসলাম তানিয়াকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। এ সময় তিনি একটু দুরে থাকায় প্রাণে বেচে গেছেন। ভারতের সকল আনুষ্ঠানিকতা শেষে আজ সকালে লাশ বেনাপোল চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে পৌঁছে।
চোখের সমস্যা নিয়ে কলকাতায় চিকিৎসা করাতে গত ১৪ আগষ্ট বেনাপোল চেকপোষ্ট দিয়ে ভারতে যায় মইনুল আলম। সঙ্গে ছিলেন তাঁর চাচাতো বোন ফারহানা ইসলাম তানিয়া এবং ফুপাতো ভাই কাজী শফিউর রহমান চৌধুরী জিয়াদ।
বাসস/সংবাদদাতা/এমএআর/২৩৩০/এবিএইচ