বাজিস-৮ : নাটোরে ট্রাকের নিচে চাপা পড়ে নারীসহ ২ ইজিবাইক আরোহী নিহত

202

বাজিস-৮
নাটোর-নিহত
নাটোরে ট্রাকের নিচে চাপা পড়ে নারীসহ ২ ইজিবাইক আরোহী নিহত
নাটোর, ২৩ জুন, ২০১৮ (বাসস) : জেলায় একটি বালু বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে নারীসহ ইজিবাইকের ২ আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ইজিবাইকের চালকসহ আরো ৩ জন। আজ শনিবার সকালে শহরের আলাইপুরস্থ কমেলা সুপার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, নাটোরের নলডাঙ্গা উপজেলার সোনাপাতিল গ্রামের মঙ্গল দেবনাথের স্ত্রী সুলতা দেবনাথ (৩৫) ও একই গ্রামের মৃত কার্তিক চন্দ্রের ছেলে কানাই চন্দ্র (৩২)। আর আহতরা হলেন, নিহতের স্বামী মঙ্গল দেবনাথ (৪৮), মেয়ে আখি রানী দেবনাথ (১৫) ও ইজিবাইকের চালক নাটোর সদর উপজেলার তেবাড়িয়া উত্তরপাড়া গ্রামের আমান উল্লাহর ছেলে আবুল কালাম (২৫)। আহতদের নাটোর সদর হাসপাতালালে ভর্তি করা হয়েছে।
নাটোর ফায়ার স্টেশন কর্মকর্তা মো. মহিউদ্দিন জানান, যাত্রীবোঝাই ব্যাটারিচালিত একটি ইজিবাইক স্টেশন বাজার থেকে শহরের হরিশপুর এলাকায় যাচ্ছিল। সকাল সাড়ে ৬টার দিকে শহরের আলাইপুরস্থ কমেলা সুপার মার্কেটের সামনে এলে পিছন দিক থেকে একটি বালু বোঝাই ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ওই ২ জন নিহত হন এবং ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ইজিবাইক চালক ও অপর ২ আরোহীসহ ৩ জন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে এবং আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাটোর সদর থানার এস আই রুবেল উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
বাসস/সংবাদদাতা/১৭১৫/মমআ/-মরপা