গোপালগঞ্জে বাস চাপায় দুই এনজিও কর্মী নিহত, আহত ২০

190

গোপালগঞ্জ, ২৩ জুন, ২০১৮ (বাসস) : জেলায় বাসের চাপায় মোটরসাইকেল আরোহী দুই এনজিও কর্মী নিহত হয়েছেন। এ সময় পথচারী ও বাসের যাত্রীসহ অন্ততঃ ২০ জন আহত হয়েছেন। মারাত্মক আহত ১১ জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার সকাল সাড়ে সাতটার দিকে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের ঘোনাপাড়া মোড়ে এ দুঘর্টনা ঘটে। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন, বেসরকারী উন্নয়ন সংস্থা(রিক)-এর গোপালগঞ্জ অফিসের মাঠকর্মী পিরোজপুর জেলার পুলক ব্যাপারী (২৮) ও ইমরান হোসেন (৩০)। শনিবার সকালে এরা মোটরসাইকেলে করে কর্মস্থল গোপালগঞ্জ শহরের বেদগ্রাম আসছিলেন।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানিয়েছেন, টুঙ্গিপাড়া থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী সাজিদ পরিবহনের (গোপালগঞ্জ-জ-০৫-০০৭) একটি লোকাল বাস ঘোনাপাড়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাস, একটি রিকশা-ভ্যান, একটি থ্রি-হুইলারকে ধাক্কা দিয়ে ট্রাফিক আইল্যান্ডে গিয়ে সজোরে ধাক্কা লাগায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী এনজিও কর্মী পুলক ব্যাপারী ও ইমরান হোসেন নিহত ও পথচারীসহ অন্ততঃ ২০ জন আহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করের।