বাসস দেশ-২৬ : শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে : নাসিম

321

বাসস দেশ-২৬
নাসিম- আলোর পথে
শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে : নাসিম
সিরাজগঞ্জ, ১৪ আগস্ট, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে।
পবিত্র ঈদ উল আযহা উদযাপনে তিনি তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরে ঈদের দিন এবং পরের দিন দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন।
কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র নাসিম আরো বলেন, জাতির অন্ধকারের দিন শেষ, কেউ আর অন্ধকারের দিকে নিয়ে যেতে পারবে না।
তিনি বলেন, এবারের ঈদ দেশবাসী স্বস্তিতে পালন করেছে। দেশের সর্বত্রই উৎসব মুখর ও শান্তিময় পরিবেশে পবিত্র ঈদ উদযাপিত হয়েছে।
এছাড়া তিনি গত মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ জেলা শহরে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব ২৫০ শয্যা বিশিস্ট জেনারেল হাসপাতালে ভর্তি ডেঙ্গু রোগীদের দেখতে যান। তিনি সেখানে রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন।
ডেঙ্গু প্রসঙ্গে তিনি বলেন, এ রোগ এখন নিয়ন্ত্রনের মধ্যে রয়েছে। তবে ডেঙ্গু দেশের মানুষকে অনেক সচেতন করেছে। ভবিষ্যতে স্থানীয় সরকার ও সিটি করপোরেশনকে সমন্বিত উদ্যোগ নিয়ে এডিস মশা নির্মুলে এগিয়ে আসার আাহবান জানান তিনি।
এ সময় সেখানে জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভির সার্জন ডাঃ মোঃ জাহিদুল ইসলাম,হাসপাতালের তত্বাবধায়ক রমেশ চন্দ্র সাহা, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এমআর/২০১০/-আসচৌ