নেইমারের জন্য প্যারিসে গেলেন বার্সেলোনার ডিরেক্টর

190

প্যারিস, ১৪ আগস্ট ২০১৯ (বাসস) : ব্রাজিল অধিনায়ক নেইমারকে পুনরায় দলে পেতে ফ্রান্সের প্যারিসে উড়ে গেলেন বার্সালোনার ডিরেক্টর এরিক আবিদাল। নেইমারের বর্তমান ক্লাব প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সাথে কথা বলতেই প্যারিস গেছেন আবিদাল। তার সাথে আছেন ব্রাজিলের তারকা ফুটবলার ফিলিপ কুতিনহোর এজেন্ট কিয়া জোরাবিচিয়ান।
চার বছর বার্সেলোনায় কাটিয়ে ২০১৭ সালে পিএসজিতে যোগ দেন নেইমার। পিএসজিতে যোগ দেয়ার পর থেকেই ক্লাবের সাথে বিভিন্ন ধরনের ঝামেলায় দিন কাটাচ্ছেন তিনি। তাই আগামী মৌসুমে পিএসজি ছাড়ার ঘোষণা দেন তিনি। তার ঘোষণার পর নেইমারকে দলে নিতে আগ্রহ দেখায় বিভিন্ন ক্লাব। এরমধ্যে উল্লেখযোগ্য হলো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। এই দু’ক্লাবকে অবশ্য শর্তও জুড়ে দিয়েছে পিএসজি। শর্ত হলো এমন- অনেক টাকা এবং তিনজন ভাল ফুটবলার পেলেই নেইমারকে ছাড়তে পারে পিএসজি।
কিন্তু এই শর্তে প্রথমে রাজি হয়নি বার্সেলোনা। ফলে নেইমারের প্রতি আগ্রহ বেড়ে যায় রিয়াল মাদ্রিদের। তবে হঠাৎ করেই প্যারিসে উড়ে গেলেন বার্সেলোনার বার্সালোনার ডিরেক্টর আবিদাল। এটি বার্সেলোনার সংবাদ মাধ্যমের দাবি। তারা আরও খবর করেছে, ‘নেইমারকে পেতে ৮শ’ কোটি ২১ লক্ষ টাকা পর্যন্ত দিতে রাজি বার্সেলোনা। পাশাপাশি কুতিনহো এবং ইভান রাকিটিচকে চেড়ে দেবে।’
তবে এই সফরে সব হিসেব-নিকেশ মিলে গেলে, আগামী মৌসুমে আবারো এক সাথে মাঠ মাতাতে দেখা যাবে মেসি-নেইমার-সুয়ারেজকে। ফরাসি লিগ ইতোমধ্যে মাঠে গড়িয়েছে। এসব ঝামেলার কারণে নেইমারকে প্রথম ম্যাচে খেলায়নি পিএসজি। তবে স্প্যানিশ লিগ এখনো শুরু না হওয়াতে, নেইমার ইস্যু আগেভাগেই শেষ করতে মুখিয়ে আছে বার্সেলোনা। এদিকে খবর বেড়িয়েছে বার্সেলোনায় ফিরতে নেইমারকে ফোন করেছেন মেসি।