বাজিস-৩ : শিমুলিয়ায় স্পিড বোট উল্টে শিশু নিখোঁজ

বাজিস-৩
মুন্সীগঞ্জ-শিশু নিখোঁজ
শিমুলিয়ায় স্পিড বোট উল্টে শিশু নিখোঁজ
মুন্সীগঞ্জ, ১৪ আগস্ট, ২০১৯ (বাসস) : জেলার লৌহজং টার্নিংয়ের কাছে বিকল্প চ্যানেলে মুখে আজ সকালে ১৯ জন যাত্রী নিয়ে পদ্মায় স্পিড বোট উল্টে গেছে। ১৮ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হলেও দ্বিন ইসলাম হোসেন (৮) নামের এক শিশু নিখোঁজ রয়েছে। শিশুটির সন্ধানে পদ্মায় এখন সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও নৌপুলিশসহ স্থানীয়ভাবে চেষ্টা চলছে।
মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, শিমুলিয়া থেকে কাঁঠালবাড়ি যাওয়ার পথে সকাল সাড়ে ৮টার দিকে স্পিড বোটটি উল্টে যায়। শিমুলিয়া ঘাট থেকে অন্যান্য স্পিডবোট গিয়ে যাত্রীদের উদ্ধার করার চেষ্টা করে। তিনি জানান, পদ্মায় আকস্মিক বাতাস আসলে বোটটি উল্টে যায়।
মীরপুর ১২ নম্বরে সিদ্দিকুর রহমানের পুত্র দ্বিন ইসলাম তৃতীয় শ্রেণির ছাত্র। সে তার বাবা ও চাচার সাথে গ্রামের বাড়ি বরিশালের কাউয়ারচরের মোল্লার হাওলা গ্রামে যাচ্ছিল। এ দুর্ঘটনায় পরিবারে ঈদের আনন্দের পরিবর্তে চলছে শোকের মাতম। ঘাটে তার বাবা মুদি দোকানদার সিদ্দিকুর রহমান এবং চাচা বাবুল হালদার দিশেহারা হয়ে খোঁজাখোজি করছেন। বরিশাল থেকে দুর্ঘটনাস্থলে রওনা হয়েছেন তার আরেক চাচা মো. শহিদুল হালদার। শহিদুল হালদার জানান, বাড়িতে ভাই ও ভাতিজা আসছে তাই তারা আনন্দে উন্মুখ হয়েছিলেন। কিন্তু এই দুর্ঘটনার খবর পেয়ে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।
বাসস/সংবাদদাতা/১৩১০/নূসী