নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

202

নাটোর, ২৩ জুন, ২০১৮ (বাসস) : জেলায় আজ সকালে একটি বালু বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে নারীসহ ইজিবাইকের দুই আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ইজিবাইকের চালকসহ আরো তিনজন।
মৃতরা হলেন- নাটোরের নলডাঙ্গা উপজেলার সোনাপাতিল গ্রামের মঙ্গল দেবনাথের স্ত্রী সুলতা দেবনাথ (৩৫) ও একই গ্রামের মৃত কার্তিক চন্দ্রের ছেলে কানাই চন্দ্র (৩২)। আহতরা হলেন- নিহতের স্বামী মঙ্গল দেবনাথ (৪৮), মেয়ে আখি রানী দেবনাথ (১৫) ও ইজিবাইকের চালক নাটোর সদর উপজেলার তেবাড়িয়া উত্তরপাড়া গ্রামের আমান উল্লাহর ছেলে আবুল কালাম (২৫)। আহতদের নাটোর সদর হাসপাতালালে ভর্তি করা হয়েছে।
নাটোর ফায়ার স্টেশন কর্মকর্তা মো. মহিউদ্দিন জানান, যাত্রী বোঝাই ব্যাটারি চালিত একটি ইজিবাইক স্টেশন বাজার থেকে শহরের হরিশপুর এলাকায় যাচ্ছিল। সকাল সাড়ে ছয়টার দিকে শহরের আলাইপুরস্থ কমেলা সুপার মার্কেটের সামনে এলে পেছন দিক থেকে একটি বালু বোঝাই ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ওই দুইজন নিহত হন এবং ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ইজিবাইক চালক ও অপর দুই আরোহীসহ তিনজন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে এবং আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাটোর সদর থানার এস আই রুবেল উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।