বাসস দেশ-১৯ : ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় সবাইকে একসঙ্গে কাজ করতে হবে : মোহাম্মদ নাসিম

105

বাসস দেশ-১৯
১৪দল-সমাবেশ
ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় সবাইকে একসঙ্গে কাজ করতে হবে : মোহাম্মদ নাসিম
ঢাকা, ৭ আগস্ট, ২০১৯ (বাসস) : শুধু সিটি করপোরেশন নয়, ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় সবাইকে একসঙ্গে কাজ করার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রী ১৪ দলের মূখপাত্র মোহাম্মদ নাসিম।
আজ বুধবার দুপুরে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজে মশক নিধন কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও ১৪ দলের উদ্যোগ এই ডেঙ্গুবিরোধী জনসচেতনা কর্মসূচির আয়োজন করা হয়।
তিনি বলেন, ‘শুধু সিটি করপোরেশন নয়, সরকার নয় সবাইকে এগিয়ে আসতে হবে এডিস মশা ধ্বংস করার কাজে। আপনাদের কাছে অনুরোধ করবো স্কুল, কলেজ আপনাদের বাসা বাড়ি, যেখানে কাজ করেন সে জায়গায় পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন।’
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, সবাই মিলে পাড়া-মহল্লায় ডেঙ্গুর বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের জঙ্গি দমন হয়েছে। আমরা ডেঙ্গুর বিরুদ্দে লড়াই করে বিজয়ী হব।
এখন রাজনীতি করার সময় নয় উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, দেশের মানুষের স্বার্থে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। এখন রাজনীতি করার সময় নয়।
সমাবেশে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, সাবেক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, জাতীয় পার্টি জেপির সাধারণ সম্পাদক শেখ সহিদুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লেিগর সাংগঠনিক সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ বক্তব্য রাখেন।
বাসস/বিকেডি/১৭২০/কেকে