শর্ত আরোপ করে তারা নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে : হাসানুল হক ইনু

294

কুষ্টিয়া, ২২ জুন, ২০১৮ (বাসস) : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, শেখ হাসিনার পদত্যাগ ও খালেদা জিয়ার মুক্তির বিষয়টি শর্ত করে বিএনপি বাংলাদেশের রাজনীতিতে ষড়যন্ত্রের বীজ বপন করছে।
তিনি বলেন, এই দুই শর্ত যারা আরোপ করে তারা নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে। কে নির্বাচনে আসবে,কে আসবে না তা আলোচনার বিষয় হতে পারে না।
মন্ত্রী আজ শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এক মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের এসব কথা বলেন।
ইনু বলেন, বিএনপি নেতারা নির্বাচনের কথা বলতে বলতে মুখে ফ্যানা তুলে ফেলেছেন। বিএনপি জামাত, জঙ্গি, যুদ্ধাপরাধী ও আগুন সন্ত্রাসীদের প্রত্যেক্ষ দোসর এবং গণতন্ত্রের জন্য বিপদ।
নির্বাচনের আসা বা না আসা নিয়ে আলোচনার প্রশ্নই আসে না উল্লেখ করে তিনি আরো বলেন, সামরিক শাসনের আমদানি করা জামাত, জঙ্গিী, যুদ্ধাপরাধী, আগুন সন্ত্রাসী ও তাদের দোসর বিএনপি এই পাঁচ দানবকে রাজনীতি ও ক্ষমতা থেকে বাইরে রাখা যায় সেই বিষয়টা আলোচনার বিষয়বস্তু হতে পারে।
এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) হাবিবুর রহমান,জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।