বাসস দেশ-১৬ সাভারে ধলেশ্বরীতে নিখোঁজ ২ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

116

বাসস দেশ-১৬
কলেজ ছাত্র-লাশ উদ্ধার
সাভারে ধলেশ্বরীতে নিখোঁজ ২ কলেজ ছাত্রের লাশ উদ্ধার
সাভার, ২৮ জুলাই, ২০১৯ (বাসস) : সাভারে ধলেশ্বরী শাখা নদীতে নিখোঁজ ৩ কলেজ ছাত্রের মধ্যে দু’জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরি দল।
রোববার বেলা ১১টার দিকে ধলেশ্বরী নদীর পাগলার মোড় এলাকা থেকে প্রথমে আকাশ নামের নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়। এর এক ঘন্টা পর ১২টার দিকে সাভারের বলিয়ারপুর কোন্ডা এলাকার ধলেশ্বরী নদী থেকে মেহেদীর লাশ উদ্ধার করা হয়। তবে নিখোঁজ অপর কলেজ ছাত্র রাজনকে এখনো উদ্ধার করা যায়নি।
এদিকে নদীতে গভীর স্রোত থাকায় গতরাতে উদ্ধার অভিযান বন্ধ থাকলেও সকালে ফের অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবরিদল।
নিখোঁজ তিন কলেজ ছাত্র হলেন, রাজধানী ধানমন্ডীর আইডিয়াল স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র মেহেদী, রাজন ও আকাশ। এখন পর্যন্ত কলেজ শিক্ষার্থী আকাশ ও মেহেদী’র লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে নিখোঁজ অপর শিক্ষার্থী রাজনকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলেও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়।
আকাশ সাভারের ব্যাংকটাউন এলাকার বাবুল আহমেদের ছেলে। মেহেদীর পরিচয় এখনও পাওয়া যায়নি। নিহত দুই শিক্ষার্থী’র মৃতদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
ফায়ার সার্ভিস সূত্র জানায়, গতকাল শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রাজধানীর ধানমন্ডী আইডিয়াল স্কুল এন্ড কলেজের ১২ জন শিক্ষার্থী সাভারে ধলেশ্বরী শাখা নদী বাড়ইগ্রামে গোসল করতে নামে। গোসল শেষে একে একে সবাই সাতরে নদীর তীরে উঠলেও ওই তিন শিক্ষার্থী উঠতে পারেননি।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবরি দল উদ্ধার অভিযান শুরু করে। এসময় নদীর দুই পারে নিখোঁজ তিনজনের স্বজনসহ অসংখ্য মানুষ ভীড় জমায়।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৬৪০/-কেজিএ