বাসস দেশ-১৮ : মানিকগঞ্জের সাত বিশিষ্ট গুণীজনকে নাগরিক সংবর্ধনা প্রদান

281

বাসস দেশ-১৮
গুণীজন- সংবর্ধনা নাগরিক
মানিকগঞ্জের সাত বিশিষ্ট গুণীজনকে নাগরিক সংবর্ধনা প্রদান
ঢাকা, ২৬ জুলাই ২০১৯ (বাসস) : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ইব্রহিমপুর স্কুল অ্যালামনাই এসোসিয়েশন (ইসা) উদ্যোগে সাত জন বিশিষ্ট গুণীজনকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।
আজ বিকেলে রাজধানীর আইডিইবি ভবন মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রশাসনিক আপীল ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি এ.কে.এম ফজলুর রহমান।
সংগঠনের সভাপতি ডা: এইচ.আই .লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শামসুর রহমান।
যাদের সংবর্ধনা দেয়া তারা হলেন, সাহিত্য ও সংস্কৃতিতে নূর মোহাম্মদ ও আবুল পাশা চুন্নু, মানব কল্যাণে আবুল ফজল দুস্ত মোহাম্মদ খান আলো, জনপ্রশাসনে মো. আলমগীর, সমাজসেবায় মুহম্মদ আইউব খান, শিক্ষকতায় মোহাম্মদ আহমদ মোগল স্যার এবং প্রবাসে মহান মুক্তিযুদ্ধের সংগঠক কাজী মুজিবুর রহমান রাজা।
বিচারপতি এ.কে.এম ফজলুর রহমান মানব কল্যাণে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, কোন অবহেলিত অনগ্রসর জনগোষ্ঠীকে এগিয়ে নিতে হলে অগ্রসরমান জনগোষ্ঠীকে এগিয়ে আসতে হবে। তিনি গুণীজনদের নীতি ও আদর্শকে অনুসরণ করার জন্য সকলের প্রতি আহবান জানান।
বাসস/এমএআর/২০৩৩/অমি