বাসস দেশ-১০ : কানাডায় এপারেলস সোর্সিং মেলা আগস্টে

132

বাসস দেশ-১০
কানাডা-পোশাক-মেলা
কানাডায় এপারেলস সোর্সিং মেলা আগস্টে
ঢাকা, ২৬ জুলাই, ২০১৯ (বাসস) : কানাডার ইন্টারন্যাশনাল সেন্টার ইন টরোন্টতে আগামী ১৯ আগস্ট থেকে শুরু হচ্ছে তিনদিন ব্যাপী এপারেলস্ সোর্সিং এক্সিবিশন ‘এপারেলস্ টেক্সটাইল সোর্সিং কানাডা (এটিএসসি)’।
রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) উপপরিচালক আবু মুখলেস আলমগীর হোসেন বাসসকে বলেন, অন্যান্য দেশের মত বাংলাদেশের ব্যবসায়ীরা কানাডার বাজারে বাংলাদেশের পণ্য উন্নয়নে এই বাণিজ্য প্রদর্শনীতে অংশ নিচ্ছে।
তিনি জানান, প্রদর্শনীতে ১০ টি ফেব্রিকস্, গার্মেন্টস্ এবং হোম টেক্সটাইল উৎপাদনকারী প্রতিষ্ঠান এতে অংশ নিচ্ছে।
অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হলো, ভেগা নিটেক্স লিমিটেড, এমএএম বাংলাদেশ, এফএনএফ ট্রেন্ড ফ্যাশন লিমিটেড, ফোর আর এপারেলস্, হ্যান্ড টাচ, আরএন নিট টেক্স লিমিটেড, ডিকে টেক্সটাইল লিমিটেড, ডিএসএল সুয়েটার লিমিটেড, মেসকো ইন্ডাস্ট্রিজ এবং পঞ্চ নিটেড ক্রিয়েশন লিমিটেড।
এপারেল টেক্সটাইল সোর্সিং আন্তর্জাতিক পোশাক, টেক্সটাইল, ফ্যাশন ও ফেব্রিক নির্মাতা এবং নেতৃবৃন্দের অন্যতম গন্তব্য। বিশ্বের শত শত এপারেলস্, টেক্সটাইল, ফ্যাশন ও ফেব্রিকস নির্মাতা প্রতিষ্ঠান প্রদর্শনীতে সরাসরি পণ্য সামগ্রী দেখতে মিলিত হবে।
প্রদর্শনীর অন্যতম বৈশিষ্ট হলো বিশ্বের শীর্ষ ফ্যাশন, আন্তর্জাতিক বাণিজ্য, সোর্সিং, লজিস্টিক, বাজারজাতকরণ এবং অন্যান্য বিষয়ের উপর কর্মশালা ও সেমিনারের আয়োজন করা।
বাসস/কেইউসি/এসই/১৮৩৭/অমি