কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

305

কুড়িগ্রাম, ২৬ জুলাই ২০১৯ (বাসস) : জেলার কুড়িগ্রাম-রংপুর সড়কের কাঁঠালবাড়ী কলেজের পাশে বাসের ধাক্কায় অটোরিকশার চালক এবং যাত্রি একই পরিবারের তিনজনসহ মোট চারজন নিহত হয়েছেন।
নিহত যাত্রিদের মধ্যে দু’জন স্বামী-স্ত্রী। এসময় আহত হয়েছেন আরও ২ জন।
আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
কুড়িগ্রামের সিভিল সার্জন ডা. এস.এম আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলার বড়বাড়ী থেকে যাত্রিসহ ব্যাটারি চালিত অটোরিকশা কুড়িগ্রামের দিকে যাচ্ছিল। এ সময় রংপুর থেকে কুড়িগ্রামগামি কুমিল্লা-জ ১১-০০১০ অর্পণ নামে মিনিবাসটি পিছন থেকে অটোকে ধাক্কা দিলে চালকসহ ৬ জন আহত হন।
এদের মধ্যে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন মারা যায়। নিহতরা হলেন- অটোরিকশার যাত্রি সদর উপজেলার করিমের খামার গ্রামের মোস্তফা (৩৮), তার স্ত্রী জোসনা (৩৪) ও তাদের নানী আমেনা (৭৭)।
গূরুতর অবস্থায় নিহত দম্পতির একমাত্র কন্যা মিম (১৫) ও পলাশবাড়ীর জাহেদুলকে (৪৫) কুড়িগ্রাম সদর হাসপাতাল এবং অটোচালক মানিককে (৩৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অটোচালক মানিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেছে। তবে বাসটির কোন যাত্রি আহত হননি। ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে।
তিনি জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মুহিবুল ইসলাম খান জানান, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ওই সড়ক অবরোধ করে রাখলে আধাঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।