গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

60

গোপালগঞ্জ, ১৯ মার্চ, ২০১৮ (বাসস) : জেলায় জাতির পিতা বঙ্গবন্ধুর ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। জেলা শিল্পকলা একাডেমি এ প্রতিযোগীতার আয়োজন করে।
সোমবার সকালে জেলা শিল্পকলা একাডেমী চত্বরে প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্বে ছিলেন সরকারী বঙ্গবন্ধু কলেজের শিক্ষক মঈনউদ্দিন আহমেদ, জেলা কালচারাল কর্মকর্তা আল মামুন বিন সালেহ ও সাংবাদিক মোজাম্মেল হোসেন মুন্না।
এ প্রতিযোগিতায় প্রাথমিক পর্যায়ে বীনাপানি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আল হাদী প্রথম, রেশমা ইন্টারন্যাশনাল স্কুলের রুশিদ আরশাদ জামান দ্বিতীয় ও শহীদ মাহবুব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তাজ তৃতীয় হন। মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে বীনাপানি সরকারী উচ্চ বিদ্যালয়ের সাদিয়া রহমান লিসা প্রথম, টুঙ্গিপাড়ার খান সাহেব উচ্চ বিদ্যালয়ের হৃত্বিক জিদান দ্বিতীয় ও বীনাপানি সরকারী বিদ্যালয়ের তাসনিয়া তানহা অনন্যা তৃতীয় হন। উচ্চ মাধ্যমিক পর্যায়ে সরকারী বঙ্গবন্ধু কলেজের তানহা জোবায়ের প্রথম ও আব্দুর রহমান দ্বিতীয় হন। এসব প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে আগামী ২৬ মার্চ পুরস্কার তুলে দেওয়া হবে এবং বিজীয়রা ঢাকা বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।

image_printPrint