বাসস দেশ-৪৮ : শ্রমজীবী মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন : বেগম মতিয়া চৌধুরী এম.পি

543

বাসস দেশ-৪৮
মহিলা- লীগ- আলোচনা
শ্রমজীবী মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন : বেগম মতিয়া চৌধুরী এম.পি
ঢাকা, ২১ জুলাই ২০১৯ (বাসস) : বেগম মতিয়া চৌধুরী এম.পি বলেছেন, শ্রমজীবী মানুষের ভাগ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শ্রমজীবী মেহনতি মানুষের কল্যাণে বর্তমান সরকারের বিভিন্ন কর্মসূচি দেশ-বিদেশে এক অনন্য দৃষ্টান্ত ও রোল মডেল হয়ে উঠেছে।
আজ বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহিলা শ্রমিক লীগের উদ্যোগে বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ের হলরুমে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সংগঠনের সভাপতি বেগম রওশন জাহান সাথীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেগম শামসুন্নাহার ভূইয়া এম.পি’র পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহামুদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ হুমায়ুন কবির,
সুরাইয়া আক্তার, সুলতানা আনোয়ারা, কাজী রহিমা আক্তার সাথী, সৈয়দা খায়রুন্নাহার তামরীন, সীমা চৌধুরী, প্রমিলা পোদ্দার, নাসরীন চৌধুরী প্রমুখ।
বেগম মতিয়া চৌধুরী বলেন নারী উন্নয়নে, বিশেষ করে গ্রামীণ নারী সমাজকে শিক্ষা-দিক্ষায় উন্নত করাসহ বয়স্ক ভাতা, বিধবা, মাতৃত্বকালীন ভাতা, চাকুরী মহিলাদের মাতৃত্বকালীন ছুটিসহ অসংখ্য কর্মসূচী চালু করেছেন। দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সততার সাথে কাজ করে যাওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
বাসস/সবি/এমএআর/২২০৫/এইচএন