বাসস দেশ-৪৩ : স্বাস্থ্য ক্যাডারে সাময়িকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ২১ জুলাই শুরু

523

বাসস দেশ-৪৩
বিসিএস-স্বাস্থ্য-পরীক্ষা
স্বাস্থ্য ক্যাডারে সাময়িকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ২১ জুলাই শুরু
ঢাকা, ১৬ জুলাই, ২০১৯ (বাসস) : ৩৯তম বিসিএস (বিশেষ) পরীক্ষা-২০১৮ এর ফলাফলের ভিত্তিতে বাংলাদেশ সিভিল সার্ভিসের স্বাস্থ্য ক্যাডারে নিয়োগের জন্য সাময়িকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা আগামী ২১ জুলাই থেকে ১ আগস্ট পর্যন্ত দেশের বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতালে অনুষ্ঠিত হবে।
স¦াস্থ্য পরীক্ষার জন্য নির্বাচিত মেডিকেল কলেজগুলো হচ্ছে- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), শের-ই-বাংলানগর, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, শের-ই-বাংলানগর, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও মহাখালী, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, মুগদা, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, বগুড়া এবং এম এ আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, দিনাজপুর।
স¦াস্থ্য পরীক্ষার বিস্তারিত সময়সূচির বিজ্ঞাপন আলাদাভাবে প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের নামে আলাদা করে ডাকযোগে এ সংক্রান্ত কোনো পত্র প্রেরণ করা হবে না।
স¦াস্থ্য পরীক্ষার জন্য ১-২৭১১-০০০০-২৬৮১ এই কোড নম্বরে ট্রেজারি চালান মারফত ৫০ টাকা জমা দিতে হবে বলে আজ এক তথ্য বিবরণীতে জানানো হয়েছে।
বাসস/তবি/এমএন/২২৫৫/এবিএইচ