হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শোক

72

ঢাকা, ১৪ জুলাই, ২০১৯ (বাসস) : সাবেক রাষ্ট্রপতি,জাতীয় পার্টির চেয়ারম্যান ও একাদশ জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে কয়েকজন মন্ত্রী, প্রতিমন্ত্রী এবং রাজনৈতিক দলের নেতা শোক প্রকাশ করেছেন।
পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এছাড়া আরো শোক প্রকাশ করেছেন, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন,জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জাতীয় পার্টির চেয়ারম্যান এবং সাবেকমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এবং দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিক্ষামন্ত্রী শেখ শহীদুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান,নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এবং শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান।
পৃথক শোক বার্তায় তারা বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু দেশের রাজনৈতিক অঙ্গনের জন্য বড় ক্ষতি।তারা বিরোধীদলীয় নেতা হিসেবে এরশাদের গঠনমূলক ভূমিকার কথা উল্লেখ করেন।

image_printPrint