নিজেকে শতভাগ ফিট দাবী করলেন নেইমার

255

সাও পাওলো, ১৪ জুলাই ২০১৯ (বাসস) : গোঁড়ালির ইনজুরি কাটিয়ে নিজেকে শতভাগ ফিট দাবী করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। এই ইনজুরির কারণেই তিনি ঘরের মাঠে অনুষ্ঠিত কোপা আমেরিকায় খেলতে পারেননি।
গত সপ্তাহে অনুশীলন শুরু হলেও আগামীকাল সোমবার নিজ ক্লাব প্যারিস সেইন্ট-জার্মেইতে যোগ দিতে যাচ্ছেন নেইমার। এর আগে সাও পাওলোতে গণমাধ্যমের সাথে আলাপকালে বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড় বলেছেন মাঠে নামার জন্য তিনি পুরোপুরি প্রস্তুত।
ইতোমধ্যেই পিএসজির প্রাক-মৌসুম অনুশীলন শুরু হয়ে গেছে। কিন্তু গত সপ্তাহের এই অনুশীলনে নেইমার যোগ না দেয়ায় পিএসজির পক্ষ থেকে বেশ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করা হয়। অনেকেই তার অনুপস্থিতির পিছনে বার্সেলোনায় ফিরে যাবার বিষয়টিও সামনে নিয়ে আসেন। শনিবার ইন্সটাগ্রামে দেয়া ১০ সেকেন্ডের একটি ভিডিও ক্যাম্প ন্যুতে তার সম্ভাব্য ফেরার ব্যপারে আরো কার্যকরী ভূমিকা রেখেছে। সেখানে দেখা গেছে নেইমার বার্সেলোনার টি-শার্ট পড়ে তার বাবার সাথে কথা বলছেন। দু’জনেই গত সপ্তাহে জানিয়েছিলেন নিজেদের চ্যারিটি ফাউন্ডেশনের একটি কাজে জন্য পিএসজির অনুশীলনে যোগ না দেবার বিষয়টি প্রায় এক বছর আগেই ফ্রেঞ্চ জায়ান্টদের অবহিত করা হয়েছিল।
এদিকে গত সোমবার পিএসজি’র প্রথম অনুশীলনে কোন কারণ ছাড়া নেইমারের অনুপস্থিতি প্রসঙ্গে ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছিল তারা বিষয়টি জানে না এবং এ ব্যপারে কার্যকরী পদক্ষেপ নেয়া হবে। ২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার।
ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের স্পোর্টিং ডাইরেক্টর লিওনার্দো জানিয়েছেন সকলের জন্য যদি প্রস্তাব গ্রহণযোগ্য হয় তবে নেইমার অবশ্যই পিএসজি ছেড়ে চলে যেতে পারে।