দলবদলের গুঞ্জনে ইন্টারের অনুশীলন ক্যাম্পে যোগ দেননি ইকার্দি

229

রোম, ১৪ জুলাই ২০১৯ (বাসস) : সুইজারল্যান্ডে ইন্টার মিলানের প্রাক-মৌসুম অনুশীলন ক্যাম্পে যোগ দেননি তারকা স্ট্রাইকার মাউরো ইকার্দি। দলবদলের গুঞ্জনে ইকার্দি অনুশীলন ত্যাগ করেছেন বলে সিরি-এ জায়ান্টদের পক্ষ থেকে ইঙ্গিত দেয়া হয়েছে। এক টুইটার বার্তায় ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে লগানোর অনুশীলন ক্যাম্প থেকে ইকার্দি মিলানে ফিরে গেছেন।
গত মৌসুমে ক্লাবের অধিনায়কের পদ থেকে সড়িয়ে দেয়া হয় এই আর্জেন্টাইনকে। একইসাথে দীর্ঘ চুক্তিতে ইকার্দির সাথে ক্লাবের দ্বন্দ্ব দেখা দেয়। তখন থেকেই মূলত জুভেন্টাসের সাথে তার আলোচনার গুঞ্জন শোনা গিয়েছিল।
২০১৭-১৮ মৌসুমে ২৯ গোল করে সিরি-এ লিগে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন ইকার্দি। কিন্তু গত মৌসুমে করেছেন মাত্র ১১টি গোল। গোলরক্ষক সামিন হানডানোভিচের কাছে অধিনায়কত্ব হারানোর পর ৫৩ দিন তিনি সাইডলাইনে বসে ছিলেন।
টুইটার বার্তায় আরো জানানো হয়েছে, ‘নিজেদের মধ্যে পারষ্পরিক সমঝোতার ভিত্তিতেই ইকার্দি এই সিদ্ধান্ত নিয়েছেন। আগামী কয়েকদিন প্রাক-মৌসুম অনুশীলনে যুক্ত থাকলেও গ্রীষ্মকালীন এশিয়া সফরে তিনি দলের সাথে থাকছেন না।’
ইন্টার মিলানের জন্য গত মৌসুমটা বেশ কঠিন কেটেছে। সিরি-এ লিগের শেষ দিন তারা কোনরকমে চতুর্থ স্থান নিশ্চিত করে চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করে। মে মাসে ক্লাবের প্রধান কোচের পদ থেকে সড়ে দাঁড়ান লুসিয়ানো স্পালেত্তি। তার স্থানে জুভেন্টাস, ইতালি ও চেলসির সাবেক বস এন্টোনিও কন্টে কোচের পদ গ্রহণ করেছেন।
ইতোমধ্যেই দলবদলের বাজারে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছে ইন্টার। অভিজ্ঞ সেন্টার-ব্যাক দিয়েগো গোডিনকে ফ্রি ট্রান্সফারের সুবিধায় ইতোমধ্যেই এ্যাথলেটিকো মাদ্রিদ থেকে দলে ভিড়িয়েছে। এছাড়া কাগলিয়ারি থেকে ইতালিয়ান মিডফিল্ডার নিকোলো বারেলার সাথে চুক্তি করেছে।