বাজিস-২ : সিলেটের পৌর সভার সাবেক চেয়ারম্যান আ ফ ম কামাল আর নেই

158

বাজিস-২
সিলেট- শোক সংবাদ
সিলেটের সাবেক পৌর চেয়ারম্যান আ ফ ম কামাল আর নেই
সিলেট, ১৪ জুলাই ২০১৯ (বাসস) : সিলেট পৌর সভার সাবেক চেয়ারম্যান এডভোকেট আ ফ ম কামাল আর নেই। গতকাল শনিবার রাত ১০টা ২০ মিনিটে শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না-লিল্লাহিল-রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।
তার মৃত্যুর খবরে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, কাউন্সিলরবৃন্দ, পেশাজীবী ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে যান।
আ ফ ম কামাল ১৯৮৩ ও ১৯৮৮ সালে দুই মেয়াদে তৎকালীন সিলেট পৌরসভার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।
তাঁর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানসহ সর্বস্তরের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।
পৃথক পৃথক শোক বার্তায় নেতৃবৃন্দ আ ফ ম কামালের কর্মময় জীবনের নানা দিক উল্লেখ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে, আজ রোববার তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। বিকেল ৫টায় জানাযার নামাজের সময় নির্ধারণ করা হয়েছে। এর আগে বিকেল ৩টায় সিলেট সিটি কর্পোরেশন প্রাঙ্গনে তার মরদেহ নেওয়া হবে বলে জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।
বাসস/সংবাদদাতা/১২০২/নূসী