বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য জরুরি যোগাযোগ : ১০৯০ -এ ফোন করতে হবে

133

ঢাকা, ১২ জুলাই, ২০১৯ (বাসস) : দুর্যোগ সম্পর্কিত তথ্য সেবার জন্য ১০৯০-তে ফোন করে সমুদ্রগামী জেলে, নদী বন্দরগুলোর সতর্ক বার্তা, দৈনন্দিন আবহাওয়া বার্তা, ঘূর্ণিঝড় ও বন্যার বিশেষ সতর্ক বার্তা পাওয়া যাবে।
নম্বরটি টোল-ফ্রি। এ নম্বরে ফোন করে সেবা গ্রহণের জন্য কোনো টাকা কর্তন করা হয় না। বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য পানি সম্পদ মন্ত্রণালয়ে নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। নিয়ন্ত্রণ কক্ষের টেলিফোন নম্বর-৯৫৭০০২৮।
এছাড়া, দেশের বন্যা ও দুর্যোগ পরিস্থিতি বিষয়ে গণমাধ্যমে জরুরিভিত্তিতে সংবাদ সরবরাহের সুবিধার্থে বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ সংবাদ সংস্থা, বাংলাদেশ বেতার এবং তথ্য অধিদফতরে আজ থেকে সার্বক্ষণিক মিডিয়া সেল খোলা হয়েছে।
এ সংক্রান্ত তথ্য আদান-প্রদানের জন্য নিম্নলিখিত টেলিফোন নম্বর ও ইমেইলে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো : বাংলাদেশ টেলিভিশন : টেলিফোন নম্বর ৪৮৩১২৬৮৫, ইমেইল: [email protected] বাংলাদেশ সংবাদ সংস্থা: টেলিফোন নম্বর-৯৫৫৫০৩৬, ০১৭১৩৩৮৯৮৭৩ ইমেইল: [email protected].net বাংলাদেশ বেতার: টেলিফোন নম্বর-৮১৮১৮৯৭, ৮১৮১৮৯৬, ইমেইল: [email protected] তথ্য অধিদফতর: টেলিফোন নম্বর- ৯৫১২২৪৬, ৯৫১৪৯৮৮,৯৫৪০০১৯; ফ্যাক্স নম্বর-৯৫৪০৯৪২, ৯৫৪০০২৬, ৯৫৪০৫৫৩; ইমেইল : [email protected] এবং ওয়েবসাইট: www.pressinform.portal.gov.bd|

image_printPrint