বাজিস-৯ : কুষ্টিয়ায় ৩ আসামীর যাবজ্জীবন ১ লক্ষ টাকা জরিমানা

148

বাজিস-৯
কুষ্টিয়া-মাদক-জেল
কুষ্টিয়ায় ৩ আসামীর যাবজ্জীবন ১ লক্ষ টাকা জরিমানা
কুষ্টিয়া, ৪ জুলাই ২০১৯ (বাসস) – কুষ্টিয়ায় মাদক মামলায় অভিযুক্ত ৩ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেককে ১ লক্ষ টাকা করে জরিমানার আদেশ দিয়েছে আদালত।
দন্ডপ্রাপ্ত আসামীরা হচ্ছেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ফকিরাবাদ নওদাপাড়া গ্রামের হামিদ আলী মন্ডলের ছেলে ঠান্ডু মন্ডল, কুষ্টিয়ার ইবি থানার খেজুরতলা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে মো: সাগর ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার গোবিন্দপুর মালাকার পাড়া গ্রামের মৃত নবীন প্রামানিকের ছেলে সোহেল রানা।
আজ কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আদালতে আসামীদের উপস্থিতিতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দোষী সাব্যস্ত করে প্রত্যককে যাবজ্জীবন কারাদন্ড ও ১ লক্ষ টাকা অর্থদন্ড, অনাদায়ে ১ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দেন।
মামলার এজাহারে বলা হয়, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা থেকে কুষ্টিয়াগামী কুষ্টিয়া-জ-১১-০০১১ রেজিষ্ট্রেশনকৃত একটি যাত্রীবাহী লোকাল বাসে অভিযান চালিয়ে বাসের টুলবক্স থেকে আলাদা দুটি প্যাকেটে মোড়ানো ১ কেজি হেরোইন উদ্ধার করে।
এই ঘটনায় র‌্যাব-১২ কুষ্টিয়ার তৎকালীন ডিএডি আব্দুল রশিদ বাসের ড্রাইভার সোহেল রানা, সুপার ভাইজার মোঃ ঠান্টু ও হেলপার মোঃ সাগরকে আসামী করে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন। কুষ্টিয়া মডেল থানা পুলিশ ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে চার্জশীট দাখিল করলে দীর্ঘ শুনানিন্তে আদালত আজ এই রায় প্রদান করেন।
বাসস/সংবাদাতা/১৬৩৫/একেএইচ