শাহনেওয়াজ রিফাত হত্যা মামলায় রিফাত ফরাজীর সাত দিনের রিমান্ড

640

বরগুনা, ৩ জুলাই, ২০১৯ (বাসস) : শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
মামলার তদন্তকারী কর্মকর্তা (পরিদর্শক, তদন্ত) হুমায়ন কবির জানিয়েছেন, পুলিশ বুধবার দুপুরে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম গাজীর আদালতে রিফাত ফরাজীকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত ২৬জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে।
আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ওই দিন বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এই ঘটনায় ২৭ জুন ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন রিফাতের বাবা মো. আবদুল হালিম দুলাল শরীফ।
আসামিরা হচ্ছে- সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ড(গুলিবিনিময়ে নিহত) (২৫), মো. রিফাত ফরাজী (২৩), রিফাত ফরাজীর ভাই মো. রিশান ফরাজী (২০), চন্দন (২১), মো. মুসা, মো. রাব্বি আকন (১৯), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রায়হান (১৯), মো. হাসান (১৯), রিফাত (২০), অলি (২২) ও টিকটক হৃদয় (২১)। বাকি পাঁচ থেকে ছয় জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এজাহারভুক্ত আসামিদের মধ্যে রিফাত ফরাজীসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সন্দেহভাজন আরও পাঁচ জনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার ভোর রাতে গুলিবিনিময়ে নিহত হয় প্রধান আসামি নয়ন বন্ড।