নীলফামারী পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

172

নীলফামারী, ১৮ জুন, ২০১৮ (বাসস) : জেলার নীলফামারী পৌরসভার ২০১৮-২০১৯ অর্থবছরে বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জনগণের মুখোমুখি হয়ে পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ নতুন অর্থবছরের জন্য ৯১ কোটি ৬৩ লাখ ৮২ হাজার ২৮৭ টাকার এই বাজেট ঘোষণা করেন।
বাজেটে ৯১ কোটি ৫০লাখ ৫৩ হাজার ৮২৫ টাকা ব্যয় দেখিয়ে ১৩ লাখ ২৮ হাজার ৪৬২ টাকা উদ্বৃত্ত দেখানো হয়।
উন্নয়ন খাতে আয় দেখানো হয়েছে ৮৬ কোটি ৫৮ লাখ ৫০ হাজার টাকা এবং রাজস্ব খাতে আয় দেখানো হয়েছে পাঁচ কোটি পাঁচ লাখ ৩২ হাজার ২৮৭টাকা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা, পৌরসভার প্যানেল মেয়র ঈসা আলী, কাউন্সিলর আব্দুল মালেক, কলিম উদ্দিন, আনিসুর রহমান, জাফর সাদেক, বাদশা আলমগীর, আব্দুল জলিল, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য শিরিন নূর, সেলিনা বেগম ও নুর জাহান বেগম এবং পৌরসভার সচিব মশিউর রহমান, নির্বাহী প্রকৌশলী তারিক রেজা, পানি শাখার তত্বাবধায়ক প্রকৌশলী দুদু মিয়া, হিসাবরক্ষক গোলাম মোস্তফা, সহকারী প্রকৌশলী হামিদুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক তাহমিন হক।
এর আগে জনগণের মুখোমুখি অনুষ্ঠানে সরাসরি এবং মুঠোফোনের ক্ষুদে বার্তায় পাওয়া জনগনের বিভিন্ন প্রশ্নের জবাব দেন পৌর মেয়র।

image_printPrint