গাজীপুর সিটি নির্বাচনে প্রচারণায় নামছে কেন্দ্রীয় ১৪ দল

148

ঢাকা, ১৮ জুন, ২০১৮ (বাসস) : গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমকে বিজয়ী করতে প্রচার-প্রচারণায় নামছে কেন্দ্রীয় ১৪ দল।
আগামী ২১ থেকে ২৪ জুন পর্যন্ত কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দ বিভিন্ন টিমে ভাগ হয়ে গাজীপুর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে এই প্রচারণা চালাবেন।
আজ সোমবার বিকেলে জাতীয় সংসদ ভবনে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমের কক্ষে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
কেন্দ্রীয় ১৪ দলের নেতা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমদের সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম, জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশার মাইজভান্ডারী, ওয়ার্কার্স পার্টির নেতা আনিসুর রহমান মল্লিক প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
এ সময় মোহাম্মদ নাসিম বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সেখানকার জনগণ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলমকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে।
প্রতিনিধিদলের সদস্যরা হলেন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, গণতন্ত্রী পার্টির ড. শাহাদাৎ হোসেন ও অধ্যাপক ডা. শহিদুল্লাহ শিকদার, ওয়ার্কার্স পার্টির কামরুল হাসান খান, কমিউনিস্ট কেন্দ্রের নেতা ডা. ওয়াজেদুল ইসলাম, ন্যাপ নেতা ইসমাইল হোসেন, তরিকত ফেডারেশনের রেজাউল হক চাঁদপুরী, জাতীয় পার্টি জেপির আজিজ বাঙ্গাল, গণআজাদী লীগের নেতা নাসির উদ্দিন খানসহ কেন্দ্রীয় ১৪ দলের নেতারা প্রচারণায় অংশগ্রহণ করবেন।

image_printPrint